পুজো শপিংয়ে ‘ব্র্যান্ড’ সেল

689

তোরা যে যা বলিস ভাই আমার সোনার হরিণ চাই !!! সোনার হরিণ চাই বললেই তো আর হল না৷গুড় বেশি না-দিলে কী আর মিষ্টি হয়? আরে হয় রে, বাবা হয়৷চৈত্র-সেলে হাতিবাগান বা গড়িয়াহাটের ফুটের কথা বলছি না৷এই সেলের কনসেপটটা একটু অন্যরকম৷ডিজাইনার শাড়ি থেকে ব্র্যান্ডেড চশমা৷এমনকী, জুতো সবেতেই বিশেষ ছাড় দিচ্ছে ব্র্যান্ডের হুজহুরা৷পুজো আসতে মাস-তিনেকের একটু বেশি সময় রয়েছে৷এর মধ্যেই শপিংটা সেরে নিন৷মা-দুগ্গা আসার আগেই আপনি দুগ্গা-দুগ্গা বলে ঢুঁ মেরে আসুন মাদার আর্থ, জ্যাক অ্যান্ড জোনস, ভেরোমোডার মতো আউটলেটে৷পূজোর শপিংয়ে সাধ্যের মধ্যেই ‘ব্র্যান্ডে’ সাধ পূরণ করে নিন। তাই এবারের নন্দিনীতে আপনাদের জন্য রইল সেরকমই কিছু সেরা অফারের জ্যাকপট৷

মাদার আর্থ: আপনার পছন্দের তালিকার প্রথমেই যদি থাকে ভারতীয় পোশাক তাহলে চলে যান মার্দার আর্থে। বিভিন্ন ডিজাইনার কুর্তি আপনি পাবেন ৫০% ছাড়ে।
জ্যাক অ্যান্ড জোনস: আপনার ছোট সোনার জন্য যদি ভালোটা বেছে নিতে চান তাহলে চলে যান জ্যাক অ্যান্ড জোনস। যে কোন জিনিসের ওপর রয়েছে  ৫০% ডিসকাউন্ট।
ভেরোমোডা: ওয়েস্টার্ন পোশাকের জন্য চোখ বন্ধ করে চলে যান ভেরো মোডা। এখানেও ছাড়  ৫০%।

5054682371_2852fbe8b6_b
মার্কস অ্যান্ড স্পেনসর: পোশাক থেকে শুরু করে আপনার যাবতীয় দরকারি জিনিসের সম্ভার আছে এখানে। আর এই সময় যে কোন জিনিসের উপর রয়েছে  ৫০% অফার।
প্যান্টালুনস: ওয়েস্টার্ন থেকে এথেনিক, ছোট বাচ্চার থেকে বড়দের সবার সব চাহিদা মিটবে একই ছাদের তলায়। এখনে  ৫০% ছাড়ের পাশাপাশি যেকোনো তিনটে পোশাক কিনলে তিনটে পাবেন একেবারে বিনামূল্যে।
শর্পাস স্টপ:  ফর্মাল থেকে পার্টিওয়ার সেরা ঠিকানা শর্পাস টপ। যেকোন কেনাকটির উপর পাবেন  ৫১% ছাড়।
লিভাইস: ৫০% ছাড়  চলছে লিভাইসে। তাই জিনসটা এখনই কিনে ফেলুন।
পেপে জিনস: পেপে যদি হয় আপনার পছন্দের তাহলে এখনই চলে চান। আপনি পেয়ে যাবেন ৪০% ছাড়।
 রিবক: ৫০%, উডল্যান্ড: ৬০%, পুমা: ৪০%, নাইকি: ৫০%, রোসিয়া: ২০%

রাধা, সিয়া, চিক অ্যান্ড সাক্ষী জুয়েলারি: শুধু পোশাক আর জুতো নয় গহনার উপরও রয়েছে বিশেষ ছাড়। এখানে যেকোনো গহনার উপর পাবেন ৫০% ছাড়